• ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

অসহায়দের মাঝে সাদিপুর ইউনিয়ন ওয়েলফেয়ার সোসাইটির অনুদান প্রদান

bijoy71news
প্রকাশিত মার্চ ১৯, ২০২৪
অসহায়দের মাঝে সাদিপুর ইউনিয়ন ওয়েলফেয়ার সোসাইটির অনুদান প্রদান

সিলেটের ওসমানীনগর উপজেলার সাদিপুর ইউনিয়ন ওয়েলফেয়ার সোসাইটির পক্ষ থেকে পবিত্র মাহে রমজানে গরীব ও অসহায়দের মাঝে ১০ লক্ষ টাকা বিতরণ করা হয়েছে।

সোমবার (১৮ মার্চ) দুপুরে সাদিপুর ইউনিয়ন পরিষদে এক অনুষ্ঠানের মাধ্যমে এই ১০ লক্ষ টাকা বিতরণ করা হয়।

সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহেদ আহমদ মুছা ভিপির সভাপতিত্বে ও সচিব মারুতি নন্দন দামের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, এমসি কলেজের সাবেক অধ্যাপক ডা: নেছাওর আলী, বিশিষ্ঠ শালিশ ব্যক্তিত্ব মোস্তফা কামাল, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক তফজ্জুল হোসেন, সাদিপুর ইউনিয়ন ওয়েলফেয়ার সোসাইটি ইউকের সদস্য ফারুক উদ্দিন, গুলজার আহমদ, বিশিষ্ট মুরব্বি তঞ্জব আলী, সাতিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইছকন্দর আলী, ইউপি সদস্য আব্দুল আলী ও মানবাধিকার কর্মী মামুনুর রশিদ মামুন।

অনুষ্ঠানের সাদিপুর ইউনিয়ন ওয়েলফেয়ার সোসাইটির ইউকের পক্ষ থেকে ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ৯জন প্রতিনিধির হাতে ১ লক্ষ ১০ হাজার টাকা করে নগদ মোট ১০ লক্ষ টাকা প্রদান করেন ইউপি চেয়ারম্যান সাহেদ আহমদ মুছা ও অতিথিগন। ৯ ওয়ার্ডে ১ হাজার গরীব অসহায় রোজাদাররা ইফতারের জন্য জনপ্রতি ১ হাজার টাকা করে ১০ লক্ষ টাকা দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধিরা বিতরণ করবেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, সাদিপুর ইউনিয়ন ওয়েলফেয়ার সোসাইটি ইউকের চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী মোহাম্দ আব্দুল হাই, জেনারেল সেক্রেটারী হাবিব আলী, ট্রেজারার সেলিম হমদ রেজা সহ সোসাইটির সকল সদস্যদের আন্তরিকতা এলাকার মানুষের প্রতি ভালোবাসা ও মা ও মাটির প্রতি নাড়ীর টান থাকায় যুক্তরাজ্যের মতো একটি আধুনিক সুযোগ সুবিধা সমৃদ্ধ দেশে দেশে বসবাস করেও নিজেদের কষ্টার্জিত অর্থ ভোগবিলাসে ব্য না করে এলাকার গরীব ও অসহায় মানুষের জন্য অনুদান প্রদান করছেন। এজন্য অনুষ্ঠানের পক্ষ থেকে সোসাইটির সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা ও তাদের দীর্ঘায়ু কামনা করেছেন বক্তারা।

অনুষ্ঠানের আয়োজক সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহেদ আহমদ মুছা ভিপি বলেন, যুক্তরাজ্যে বসবাসরত সাদিপুর ইনিয়নের প্রবাসীদের নিয়ে গঠিত বৃহত সংগঠন সাদিপুর ইউনিয়ন ওয়েলফেয়ার সোসাইটি ইউকের পক্ষ থেকে আমাদের ইউনিয়নের গরীব অসহায় মানুষের জন্য আজ ১০ লক্ষ টাকা বিতরণ করলেন। এর পূর্বে এই সোসাইটির পক্ষ থেকে ৪ লক্ষ টাকা ব্যয়ে আমাদের ইউনিয়ন পরিষদে সোলার প্যানেল স্থাপন করে দিয়েছেন। এজন্য সাদিপুর ইউনিয়নের সর্বস্তরের জনগণের পক্ষ থেকে সোসাইটির সকল সদস্যদের আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রক্শ করছি। পাশাপাশা সাদিপুর ইউনিয়নের সার্বিক উন্নয়নে প্রবাসী নেতৃবৃন্দসহ সোসাইটির সকলের দান ও সাহায্য সহযোগীতা অব্যাহত রাখবেন উনাদের প্রতি এই অনুরোধ করছি।