• ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

দেশবাসীকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন শেখ মলি

bijoy71news
প্রকাশিত এপ্রিল ১৪, ২০২০

বাংলাদেশ মহিলা অাওয়ামী লীগ ঢাকা মহানগর দক্ষিণ শাখার সংগ্রামী সাংগঠনিক সম্পাদক শেখ মলি দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন।

মঙ্গলবার এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, আমরা এক ক্রান্তিকাল অতিক্রম করছি। এ সময় অামরা সরকারের সকল নির্দেশনা মেনে চলতে হবে। বিশেষ করে দেশের সফল প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার প্রেরণাকে কাজে লাগিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে। এই দুঃসময় কাটিয়ে উঠতে আমাদের কষ্ট হবে। আমরা করোনা ভাইরাসের করাল গ্রাসের কারণে অনেক কিছুই করতে পারছি না। আমরা এখন গৃহবন্দি। কাজ কর্মহীন মানুষ এখন অসহায়। আমরা আল্লাহর উপর ভরসা রেখে জননেত্রী শেখ হাসিনার উপরে ভরসা রাখতে হবে। তিনি প্রত্যেকটি মানুষের জন্য নিবেদিত। নেত্রী নির্দেশ দিয়েছেন কোনো মানুষ যেন আনাহারে না থাকেন। যারা নিজের অসহায়ত্বের কথা মুখ ফুটে বলতে পারেন না-তাদের ঘরে খাবার পৌঁছে দেওয়ারও নির্দেশ দিয়েছেন। করোনা ভাইরাসের কারণে আজ আমরা বাঙালি ঐতিহ্যের স্মারক বাংলা নববর্ষ পালন করতে পারছি না। যা আমাদের ব্যথিত করছে।
আমরা আশাবাদী এ ক্রান্তিলঘ্ন আমরা শীঘ্রই কাটিয়ে উঠব। মনে রাখবেন কোনো মানুষ যেনো অনাহারে না থাকেন, সেদিকে আমাদের প্রত্যেককে সর্বোচ্চ সর্তকতা অবলম্বন করতে হবে। করোনা ভাইরাস থেকে দেশবাসীকে রক্ষা করতে অাপাতত কয়েকটা দিন অামাদের ঘরে থাকতে হবে। তাই অাজকের অানন্দের এই নববর্ষের দিনটিও আমরা ঘরে বসে পালন করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরবর্তী নির্দেশনা না পেলে অামরা ঘর থেকে বের হবো না-এটিই অামাদের শপথ। ইনশাআল্লাহ আল্লাহ রাব্বুল আলামিন অবশ্যই আমাদের আবারো স্বাভাবিক জীবনযাত্রা সুযোগ সৃষ্টি করে দিবেন। সবাই ঘরে থাকুন, ভালো থাকুন। শুভ নববর্ষ।