• ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সমবেদনা জানাতে সুনামগঞ্জ বিএনপি নেতার বাসায় মির্জা ফখরুল

bijoy71news
প্রকাশিত এপ্রিল ৬, ২০২৪
সমবেদনা জানাতে সুনামগঞ্জ বিএনপি নেতার বাসায় মির্জা ফখরুল

সুনামগঞ্জ-১ আসনের সাবেক এমপি, সুনামগন্জ জেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক, সাবেক জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মরহুম নজির হোসেন এর ঢাকাস্থ বাসায় পরিবারবর্গকে সমবেদনা জানাতে আসেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার (৫ এপ্রিল) সন্ধা ৭ টায় ঢাকাস্থ উত্তরার বাসায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর মরহুম নজির হুসেন এর সহধর্মিণী সালমা আক্তার কে সমবেদনা জানাতে আসেন। মহাসচিবের সাথে এসময় উপস্থিত ছিলেন মিডিয়া সেলের প্রধান সাবেক এমপি জহির উদ্দিন স্বপন।

বিএনপি মহাসচিব বলেন, “সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম এর নীতি ও আদর্শ এবং বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শণে গভীরভাবে আস্থাশীল মরহুম নজির হোসেন তাঁর জীবদ্দশায় সকল অগণতান্ত্রিক শক্তির বিরুদ্ধে মানুষের মৌলিক ও গণতান্ত্রিক অধিকারের আন্দোলনে নিজেকে সম্পৃক্ত রেখেছিলেন এবং সুনামগঞ্জ জেলা বিএনপি-কে শক্তিশালী ও গতিশীল করতে বলিষ্ঠ ভূমিকা পালন করেছেন। এছাড়াও বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে মানুষের গণতান্ত্রিক অধিকার আদায়ের প্রতিটি আন্দোলন সংগ্রামে তিনি যে সাহসিকতার পরিচয় দিয়েছেন তা স্থানীয় বিএনপি নেতাকর্মীদেরকে সবসময় অনুপ্রেরণা যোগাবে।

‘৭১ এর স্বাধীনতা যুদ্ধে বীর মুক্তিযোদ্ধা হিসেবে তার অসামান্য অবদানের জন্যও তিনি দেশবাসীর নিকট চিরস্মরণীয় হয়ে থাকবেন। একজন জনপ্রিয় রাজনীতিবিদ এবং জনপ্রতিনিধি হিসেবে জনকল্যানমূলক কাজে তিনি নিজ এলাকা এবং দেশের জন্য যে অবদান রেখেছেন তা কোনদিন ভুলবার নয়। আমি তাঁর মৃত্যুতে গভীরভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি।

মহান রাব্বুল আলামীনের দরবারে দোয়া করি তিনি যেন মরহুম নজির হোসেনকে বেহেস্ত নসীব এবং গভীর শোকে ম্রিয়মান পরিবারবর্গকে ধৈর্য্য ধারণের ক্ষমতা দান করেন।”নজির হোসেন একজন আপাদমস্তক রাজনৈতিক ব্যাক্তিত্ব ছিলেন, আমার সাথে তার রাজনৈতিক নিবিড় সম্পর্ক ছিল , নজির হোসেন আজকে পৃথিবীতে নেই তার অভাব পূরন হবার নয়, আমরা নজির ভাইর অনুপস্থিতিতে এই পরিবারটির যে কোন প্রয়োজনে পাশে আছি এবং পাশে থাকব।