• ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সিলেটে ছাত্রলীগের দুই সেক্রেটারী বলয়ে উত্তেজনা, গা‌ড়ি ভাংচুর

bijoy71news
প্রকাশিত মে ২১, ২০২৪
সিলেটে ছাত্রলীগের দুই সেক্রেটারী বলয়ে উত্তেজনা, গা‌ড়ি ভাংচুর

 

সিলেটে সরকারদলীয় ছাত্র সংগঠন ছাত্রলীগের দুই গ্রুপে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে।

সোমবার (২০ মে) রাত ৮টার দিকে শুরু হয়ে ঘণ্টাব্যাপী সংঘর্ষ হয়। মহানগরের দাড়িয়াপাড়া, হাউজিং এস্টেট ও সুবিধবাজারে এসব ঘটনা ঘটে। এতে একজন আহত ও কয়েকটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ এবং গাড়ি ভাঙচুর করা হয়।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, গত কয়েক দিন ধরে  সিলেট মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈম আহমদ গ্রুপ ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজ গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে উত্তেজনা চলছে। এরই জের ধরে সোমবার রাত ৮টার দিকে সুবিদবাজার এলাকায় ফের দুপক্ষের মাঝে উত্তেজনা দেখা দেয়। পরে এয়ারপোর্ট থানাধীন আম্বরখানা হাউজিং এস্টেট ২নং রোডে  সিলেট মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈম আহমদ গ্রুপের কয়েকজন কর্মী-সমর্থক জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজ গ্রুপের কর্মী ইসফাক নূরের গাড়িতে (ঢাকা মেট্রো গ-১৫-৮৯৮০) হামলা চালায়। পরে দুপক্ষের মাঝে সংঘর্ষ বাধে এবং সেটি জিন্দাবাজার এলাকার দাড়িয়াপাড়া পর্যন্ত চলে আসে। সেখানে ৩টি মোটরসাইকেলে অগ্নিসংযোগ করা হয়।

সংঘর্ষকালে দুইজন আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে তাদের নাম-ঠিকানা জানা যায়নি। তাদের হাসপাতালে নেওয়া হয়েছে।সংঘর্ষের খবর পেয়ে কোতোয়ালি থানা ও লামাবাজার ফাঁড়ির পুলিশ গিয়ে দুপক্ষকে ছত্রভঙ্গ করে দেয়। শেষ খবর পাওয়া পর্যন্ত ঘটনাস্থলগুলোতে পুলিশ মোতায়েন করে রাখা হয়েছে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকার্তা (ওসি) মোহাম্মদ মঈন উদ্দিন সিপন বলেন- খবর পেয়েই আমরা চলে যাই এবং পরিস্থিতি নিয়ন্ত্রণ করি। ৩টি মোটরসাইকেল পুড়ানো হয়েছে এবং দুজন আহত হয়েছেন। তবে এখন পর্যন্ত কেউ অভিযোগ দেয়নি, দিলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। আর ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করে রাখা হয়েছে।