• ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি

আমরা হতাশ নই বরং উজ্জীবিত: আ‌রিফ

bijoy71news
প্রকাশিত মার্চ ২২, ২০২৪
আমরা হতাশ নই বরং উজ্জীবিত: আ‌রিফ

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, রাজনীতিতে হতাশা ও শেষ বলে কিছু নেই। আমরা হতাশ নই বরং উজ্জীবিত। আমাদের তৃণমূল থেকে কেন্দ্র পর্যন্ত দল সুসংগঠিত ও উজ্জীবিত রয়েছে। গত কয়েক বছর ধরে দিন বদলের আশায় টানা কর্মসূচি পালন করছে বিএনপি। অবৈধ সরকারের অবৈধ নির্বাচনের সময় বিএনপি নেতা কর্মীরা কি পরিমান নির্যাতন ও নিপীড়ন হয়েছে সেগুলো সবার জানা। দলের এসব নেতাকর্মীদের দেখাশোনা করা ও তাদের পাশে দাঁড়ানো, সহানুভূতি দেখানো আমাদের নৈতিক দায়িত্ব।

বৃহস্পতিবার (২১ মার্চ) বিকেলে গোয়াইনঘাট উপজেলা শ্রমিকদলের ইফতার মাহফিল পূর্ব আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তি‌নি এসব কথা বলেন।

গোয়াইনঘাট উপজেলা শ্রমিক দলের সভাপতি মো: আব্দুল জলিলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: আব্দুস সালাম এবং জেলা ছাত্রদলের সহ সম্পাদক সোহেল আহমেদ এর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন, কেন্দ্রীয় শ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক ও জেলা শ্রমিক দলের আহ্বায়ক মো: সুরমান আলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, সিলেট জেলা বিএনপির যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম শাহপরান, সিলেট জেলা শ্রমিক দলের সদস্য সচিব মো: নুরুল ইসলাম, গোয়াইনঘাট উপজেলা বিএনপির সহ-সভাপতি আমজাদ বক্সসহ বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতা কর্মী।

আলোচনা সভা শেষে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানসহ মরহুম সকল বিএনপি নেতাকর্মীদের রুহের মাগফেরাত কামনা এবং বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াসহ অসুস্থ সকল নেতাকর্মীর সুস্থতা কামনা করে দোয়া করা হয়।