• ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ , ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ , ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

গোলাপগঞ্জে আন্দোলনরতদের দা‌বি মানার আশ্বাস গ্যাস ফিল্ড লিমিটেডের

bijoy71news
প্রকাশিত জুলাই ৫, ২০২৪
গোলাপগঞ্জে আন্দোলনরতদের দা‌বি মানার আশ্বাস গ্যাস ফিল্ড লিমিটেডের

সিলেটের গোলাপগঞ্জে ৮ দফা দাবিতে আন্দোলনরত জাতীয় তেল গ্যাস রক্ষা ও অধিকার বাস্তবায়ন সংগ্রাম পরিষদের সাথে সিলেট গ্যাস ফিল্ড লিমিটেডের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ( ৫ জুলাই) সকাল সাড়ে ১১টায় উপজেলা কনফারেন্স হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুনের সভাপতিত্বে মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর কাদির শাফি এলিম।

বক্তব্য রাখেন- গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাছুদুল আমিন।

মতবিনিময় সভায় জাতীয় তেল গ্যাস রক্ষা ও অধিকার বাস্তবায়ন সংগ্রাম পরিষদের আহবায়ক রুহিন আহমদ খান তাদের ৮ দফা দাবি তুলে ধরে বক্তব্য রাখেন।

রুহিন আহমদ খানের ৮ দফা দাবির ওপর রাখা বক্তব্যের জবাব দেন সিলেট গ্যাস ফিল্ড লিমিটেডের এমডি মিজানুর রহমান। তার বক্তব্যে উপস্থিত সবাইকে আশ্বস্ত করে তিনি বলেন, ‘আগামী ২ সপ্তাহের মধ্যে অবৈধ ভাবে যারা চাকুরিতে নিয়োগ পেয়েছেন তাদের বিষয়ে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে। নিয়োগ প্রক্রিয়ার মাধ্যমে গোলাপগঞ্জের বেকার যুবকদের যোগ্যতার ভিত্তিতে চাকুরির ব্যবস্থা করা হবে। অনুদানের জন্য সঠিকভাবে আবেদন করলে সেটি বিবেচনায় রাখা হবে বলে জানান তিনি।’

এসময় এমডি মিজানুর রহমানের কাছে গোলাপগঞ্জবাসীর অন্যতম দাবি ঘরে ঘরে গ্যাস সংযোগের বিষয়টি যথাযথ ভাবে পদক্ষেপের জন্য আহবান জানান উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর কাদির শাফি এলিম এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন।

এসময় উপস্থিত ছিলেন-সিলেট গ্যাস ফিল্ড লিমিটেডের জিএম পান্না লাল ধর, কোম্পানী সচিব মো.ফারুক হোসেন, জিএম (এলপিএম) প্রদীপ কুমার বিশ্বাস, জিএম (অপারেশন) আব্দুল জলিল প্রামাণিক, জিএম (এডমিন) ফরিদুল হুদা, ডিজিএম (সার্ভিস) সাইফুল্লাহ, ডিজিএম (কেটিএল) ফররুখ আহমদ, সিবিএ-এর সাধারণ সম্পাদক আব্দুস সুবহান, সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, জাতীয় তেল গ্যাস রক্ষা ও অধিকার বাস্তবায়ন সংগ্রাম পরিষদের সদস্য সচিব আব্দুল লতিফ সরকার, পৌরসভার কাউন্সিলর ফারুক আলী, নাজিম উদ্দীন, জালাল আহমদ জামাল, আব্দুল হান্নান, হাফিজ নুরুল হক, রুজেল আহমদ, আব্দুস সামাদ, আইনুদ্দিন, মনিরুজ্জামান মনির, জাহির আলী, আব্দুল মালিক মানিক, প্রবাসী নাজমুল ইসলাম, ফলিক উদ্দিন, আজির উদ্দিন, নুরুল হক, আশিক উদ্দিন আশাই, হাসান আলী, মাসুদুর রহমান চৌধুরী, আব্দুর রউফ, জালাল আহমদ চৌধুরী প্রমুখ।