• ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ওসমানীনগর-বিশ্বনাথ ১০ বছর মেগা উন্নয়ন থেকে বঞ্চিত ছিল: শফিক চৌধুরী

bijoy71news
প্রকাশিত এপ্রিল ৬, ২০২৪
ওসমানীনগর-বিশ্বনাথ ১০ বছর মেগা উন্নয়ন থেকে বঞ্চিত ছিল: শফিক চৌধুরী

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপি বলেছেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা বাংলাদেশকে আজ বিশ্বের কাছে একটি রোল মডেল হিসেবে উপস্থাপন করেছেন। তিনি আজকে বিশ্ব নেত্রী। তারই জন্য আজ আমরা মাথা উঁচু করে দাঁড়িয়েছি। আপনে সম্মানিত হতে হলে অন্যকে সম্মান দিতে হবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলার মানুষকে সম্মান দিয়েছেন। বাংলার মানুষও বঙ্গবন্ধুকে সম্মান দিয়েছে। তাই বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ সারাবিশ্বে সম্মানিত।

শুক্রবার (৫ এপ্রিল) সকালে আল ইনছান ফাউন্ডেশনের আয়োজনে ওসমানীনগর উপজেলার সাদিপুর ইউনিয়নের মোবারকপুর গ্রামে খাদ্য সামগ্রী বিতরণী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি আরোও বলেন, আপনাদের যে দাবি দাওয়া এই দাবি দাওয়ার সাথে আমি পূর্ব পরিচিত। আমি তো এখানে হঠাৎ করে আসি নাই। আমি পূর্বে এমপি থাকা অবস্থায় আপানদের দাবি দাওয়া নিয়ে কাজ করেছি। গত ১০ বছর এমপি না থাকায় ওসমানীনগর-বিশ্বনাথের মানুষ সরকারের মেগা উন্নয়ন থেকে বঞ্চিত ছিল। আগামী দিনে আপনাদেরকে সাথে নিয়েই সিলেট-২ আসনের মানুষের কাঙ্খিত উন্নয়নে কাজ করব। এমপি-মন্ত্রী বড় কথা নয়, যতদিন বেঁচে থাকব আপনাদের কল্যাণে কাজ করে যাবো।

আল ইনছান ফাউন্ডেশনের ট্রাষ্ট্রী আব্দুল মালিকের সভাপতিত্বে ও ফাউন্ডেশনের বাংলাদেশ শাখার সভাপতি শামছুল ইসলাম শামীমের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা(এসিল্যান্ড) রাজীব দাশ পুরকায়স্থ, ওসমানীনগর আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, সহ-সভাপতি আলাউর রহমান আলা, সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা বেগম, সাদিপুর ইউপি চেয়ারম্যান সাহেদ আহমদ ভিপি মুছা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, সাংগঠনিক সম্পাদক লুৎফুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ফারুক মিয়া, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই,রসাধারণ সম্পাদক সেবুল তালুকদার প্রমুখ।