• ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বিদ্যুতের তার ঘরে পড়ে কেড়ে নিলো একই ঘরের ৫ জনের প্রাণ

bijoy71news
প্রকাশিত মার্চ ২৭, ২০২৪
বিদ্যুতের তার ঘরে পড়ে কেড়ে নিলো একই ঘরের ৫ জনের প্রাণ

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। বিদ্যুতের তার ছিঁড়ে ঘরের চালায় পড়লে ঘুমন্ত অবস্থায় পরিবারের সবাই বিদ্যুৎস্পৃষ্ট হয়। এসময় ঘরের চালায় আগুন ধরে যায়। এ ঘটনায় আহত একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (২৬ মার্চ) ভোরে জেলার জুড়ি উপজেলার পূর্ব গোয়ালবাড়ি গ্রামে মখলিছ মিয়ার বাড়িতে এই মর্মান্তিক ঘটনা ঘটে।

নিহতরা হলেন টেলাগাড়ি চালক ফয়জুর রহমান (৫০), তার স্ত্রী শিরিন বেগম (৪৫), বড় মেয়ে সামিয়া (১৬), মেজ মেয়ে সাবিনা (১৩), ছেলে সায়েম উদ্দিন (৮)। আহত হয়েছেন আরেক মেয়ে সোনিয়া আক্তার (১২)।

পুলিশ ও স্থানীয়রা জানান, পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়াবাড়ি এলাকায় ফয়জুর রহমান পরিবারের ছয় সদস্যসহ একটি টিনের ঘরে বসবাস করতেন। আর ওই ঘরের ওপর দিয়ে ৩৩ হাজার কেভির উচ্চ ভোল্টেজের বিদ্যুতের লাইন গেছে। সাহরির পরে ঝড়-বৃষ্টিতের বিদ্যুতের তার ছিড়ে ঘরের চালে পড়ে আগুন ধরে যায়।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের এসে ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

কিন্তু তার আগেই ঘরে থাকা ফয়জুর রহমান, স্ত্রী শিরিন বেগম, বড় মেয়ে সামিয়া, মেজ মেয়ে সাবিনা ও ছেলে সায়েম বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আগুনে পুড়ে ঘটনাস্থলেই মারা যান।

আরেক মেয়ে সোনিয়াকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার পর জুড়ী উপজেলা নির্বাহী অফিসার নিশিকান্ত হাজং এবং অতিরিক্ত পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করেন। নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

জুড়ি থানার ওসি এস এম মাইনুদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনাটি মর্মান্তিক।