• ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সিলেটে চাদা না পেয়ে হোটেলে ছাত্রলীগের হামলা

bijoy71news
প্রকাশিত মার্চ ১৬, ২০২৪
সিলেটে চাদা না পেয়ে হোটেলে ছাত্রলীগের হামলা

সিলেটে চাদা না পেয়ে এক‌টি খাবার হোটেলে হামলা করে ভাঙচুর করেছে ছাত্রলীগ। এতে মালিকসহ অন্তত ৬ জন আহত হয়েছেন।

শুক্রবার (১৫ মার্চ) সন্ধ্যায় ইফতারের আগ মুহূর্তে নগরীর মেডিকেল রোডের তিন ভাই রেস্টুরেন্ট নামক একটি হিন্দু মালিকানাধীন খাবার হোটেলে এ ঘটনা ঘটে।

জানা যায়, রমজানে অমুসলিমদের জন্য দিনের বেলায় রেস্টুরেন্ট খোলা রাখতেন কাজলশাহ এলাকাস্থ তিন ভাই রেস্টুরেন্টের মালিক রাজীব কুমার দেব।

বুধবার (১৩ মার্চ) স্থানীয় বখাটে সোহেল আহসান শিহাবের নেতৃত্বে স্থানীয় কয়েকজন ছাত্রলীগ কর্মী দিনের বেলায় রেস্টুরেন্ট খোলা রাখলে তাদের চাঁদা দিতে হবে বলে শাসিয়ে যান। তবে দীর্ঘদিন এই এলাকায় ব্যবসা করে আসা রাজীব দেব চাঁদা প্রদানে অস্বীকৃতি জানান।

শুক্রবারও যথারীতি রেস্টুরেন্ট খোলা রাখলে ইফতারের আগ মুহূর্তে সোহেল আহসান শিহাব, সালমান, মুহিব, মুকিতসহ অন্তত ১৫ থেকে ২০ জন যুবক এসে রেস্টুরেন্টটিতে হামলা চালায়। এসময় হোটেলের ক্যাশ বাক্স ভেঙে টাকা নিয়ে যায় তারা। এতে বাধা দিলে তিন ভাই রেস্টেুরেন্টের মালিক রাজীব দেব, কর্মচারী বিধান দাশসহ রেস্টেুরেন্ট থাকা গ্রাহকদের মারধর করেন। হামলায় গুরুতর আহত অবস্থায় রাজীব দেব ও বিধান দাশকে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাঈনুদ্দিন শিপন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্তের ভিত্তিতে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।