• ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সিলেটে ছয় ডা কা ত গ্রেফতার

bijoy71news
প্রকাশিত নভেম্বর ৩০, ২০২৩
সিলেটে ছয় ডা কা ত গ্রেফতার

সিলেট মহানগরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৬ ডাকাতকে গ্রেফতার করেছে গোলাপগঞ্জ থানাপুলিশ। বুধবার (২৯ নভেম্বর) বিকালে বিশেষ এ অভিযান চালানো হয়।

ডাকাতদের কাছ থেকে এসময় লুণ্ঠিত নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোন উদ্ধার এবং ডাকাতিতে ব্যবহৃত যন্ত্রপাতি ও পিকআপ গাড়ি জব্দ করে পুলিশ।

গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রফিকুল ইসলাম সিলেটভিউ-কে বলেন- নিজস্ব সোর্সের মাধ্যমে পাওয়া তথ্যের ভিত্তিতে ও প্রযুক্তির সহায়তায় বুধবার বিকাল ৪টায় সিলেট মহানগরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে গোলাপগঞ্জ মডেল থানার মামলাভুক্ত ৬ ডাকাতকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- সালেদ আহমদ সুলতান ওরফে খালেদ (৩৬), আপ্তাব উদ্দিন আফতাব(৩৫), কামরুল হোসেন (৩৮), বারিন্দ্র মালাকার (৪৬), শিবলু মিয়া (৩৫) ও আলম আহমদ (৩৮)।

তারা সবাই আন্তঃজেলা ডাকাত দলের সদস্য।

গ্রেফতারের পর দেওয়া তথ্যমতে তাদের আস্তানা থেকে ১টি গ্রিল কাটার যন্ত্র, ১টি স্লাই রেঞ্চ, একটি তালা কাটার যন্ত্র, ১টি হেমার ও ডাকাতির কাজে ব্যবহৃত পিকআপ গাড়ি জব্দ করে পুলিশ।

এছাড়া লুণ্ঠিত ২টি স্বর্নের আংটি, ১টি স্বর্নের লকেট ও চেইনসহ বেশ কিছু অলংকার, ১টি ল্যাপটপ ও ১টি মোবাইল ফোন এবং নগদ ৩২ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করে বৃহস্পতিবার (৩০ নভেম্বর) আদালতে প্রেরণ করা হয়েছে।