• ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ , ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ , ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

‘মিথ্যা প্রপাগান্ডা’ ছড়ানো প্রত্যেককে চিহ্নিত করছি: বুবলী

bijoy71news
প্রকাশিত নভেম্বর ১১, ২০২৩
‘মিথ্যা প্রপাগান্ডা’ ছড়ানো প্রত্যেককে চিহ্নিত করছি: বুবলী

সংগীতশিল্পী ও গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপসের সঙ্গে প্রেমের গুঞ্জনে আবারও আলোচনায় এসেছেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলী। সম্প্রতি তাপসের স্ত্রী ফারজানা মুন্নির দেওয়া এক ফেসবুক পোস্টে বিষয়টি জানাজানি হলে পরবর্তীতে সেই পোস্ট ডিলিট করে ফেসবুক হ্যাক করার দাবি জানিয়ে বিষয়টি ধামাচাপার চেষ্টা করেন মুন্নী।

এদিকে সেই রেশ কাটতেই সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে কথোপকোথনের একটি অডিও। বলা হয়েছে এটি কল রেকর্ড এবং মুন্নী ও অপু বিশ্বাসের মধ্যাকার আলাপ এটি। শুক্রবার দিবাগত রাতে নেট দুনিয়ায় ছড়িয়ে পড়া ওই অডিওতে অপুকে মুন্নী জানিয়েছেন, তার আইডি হ্যাক হয়নি। পরিবারের সদস্যদের কথায় তিনি জানিয়েছিলেন, আইডি হ্যাকারদের কবলে পড়েছে। বুবলীকে নিয়ে বিস্তর অভিযোগ করেছেন মুন্নী। এবার বিষয়টি নিয়ে সরব হলেন বুবলী।

বুবলী বলেন, ‘আমাকে নিয়ে যদি কারও এতো সমস্যা থাকে তাহলে অফিসিয়ালি কথা বলুক, প্রমাণসহ কথা বলুক। তখন আমিও আমার কাজের সমস্ত প্রমাণসহ ডেট নিয়ে অফিসিয়ালি কথা বলব সাংবাদিক সম্মেলন করে এবং আইনানুগ ব্যবস্থা নেব।’

‘এতো লুকোচুরি করছে কেনো? একবার জানানো হচ্ছে আইডি হ্যাক করা হয়েছে, আরেকবার সেই আইডি স্ট্যাটাস ডিলিট করা হয়েছে, আবার কীসের কী অডিও ফাঁস বলা হচ্ছে, সেই অডিও আবার একজনের কথা দিয়ে এক তরফা এডিট করা। অপর পাশে কারা কি কথা বলছে কিংবা কারো দ্বারা ম্যানিপুলেট করা কিনা তাও বোঝা যাচ্ছে না। কোনো কনভারসেশনে শুধু একজনের কথা যেখানে রাখা হয় সেখানে কি উদ্দেশ্য থাকে? আপনারাই বলুন। এমনকি অডিওতে মিম, পরী, মাহি কারো সাথে কথা হলো না, শুধু অপু বিশ্বাসের সাথেই কথা হলো?, বলেন বুবলী।

সবশেষে বুবলী বলেন, ব্যাপারগুলো এতো পরিকল্পিত যে আমার বুঝতে বাকি নেই কী নোংরামো হচ্ছে। আমার সন্তান শেহজাদকে সামনে আনার পর থেকে আমার সঙ্গে যা যা হচ্ছে সব আর্কাইভে আপনাদের দেখার অনুরোধ থাকল। আমি শুধু অফিশিয়াল স্টেটমেন্টের জন্য অপেক্ষা করছি। তখই সব কিছুর উত্তর দেব প্রমাণসহ। যারা এসব মিথ্যা প্রপাগান্ডা ছড়ানোর চেষ্টা করে, প্রত্যেকবার তাদের প্রত্যেককে আমি চিহ্নিত করছি।’