• ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ , ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

বিচ্ছেদের নোটিশ হাতে পেয়ে রাজ বললেন, ‘আলহামদুলিল্লাহ’

bijoy71news
প্রকাশিত সেপ্টেম্বর ২৩, ২০২৩
বিচ্ছেদের নোটিশ হাতে পেয়ে রাজ বললেন, ‘আলহামদুলিল্লাহ’

দাম্পত্য জীবনে দীর্ঘদিনের টানাপোড়েনে শেষ পর্যন্ত ভেঙে যাচ্ছে তারকা দম্পতি শরিফুল রাজ ও পরীমনির সংসার। গত ১৮ সেপ্টেম্বর রাজকে বিচ্ছেদের নোটিশ পাঠান পরী। রাজের গ্রামের বাড়ির ঠিকানায় পাঠানো চিঠিটি ইতোমধ্যে হাতে পেয়েছেন রাজ।

চিঠি পেয়ে লিখিত বক্তব্যে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন রাজ। সেখানে তিনি বলেন, ‘আমার প্রাক্তনের পাঠানো চিঠি হাতে পেয়েছি। আলহামদুলিল্লাহ তার এই সিদ্ধান্তকে সম্মান জানাচ্ছি। তাকে (পরীমনি) ধন্যবাদ দিতে চাই আমাকে আমার জীবনের সেরা অর্জন রাজ্যকে উপহার দেওয়ার জন্য। রাজ্যের জন্য যা কিছু ভালো, বাবা হিসাবে আজীবন তা করার চেষ্টা অব্যাহত থাকবে।’

এরপর অনুরাগীদের উদ্দেশে তিনি বলেন, ‘আমার বাচ্চার মায়ের অসম্মান হয় এমন কোনো কাজ থেকে বিরত থাকবেন আশা করি। একইসঙ্গে আগামীতে আমার ব্যক্তিগত জীবন একান্তই আমার থাকবে। সেই চেষ্টায় আপনাদের সহযোগিতা আশা করছি।’

এর আগে ডিভোর্স লেটার পাঠানোর খবর প্রকাশ্যে এলে সংবাদমাধ্যমকে রাজ বলেছিলেন, ‘তাই নাকি? আপনার কাছেই প্রথম শুনলাম। ভাই আমি মাত্র ঘুম থেকে উঠেছি। এ ব্যাপারে কিছুই জানি না।’ পরে সেদিন রাতে নিজের ফেসবুক থেকে পরীমনি জানান, রাজকে অফিসিয়ালি ডিভোর্স দিয়েছেন তিনি।

২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে একে অপরকে জীবনসঙ্গী হিসেবে বিয়ে করেন পরীমনি ও রাজ। তবে খবরটি প্রকাশ্যে আনেন ২০২২ সালের ১০ জানুয়ারি। একই দিন আরও ঘোষণা করেন, সন্তান আসছে তাদের ঘরে। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতাও করেন তারা। গত বছরের ১০ আগস্ট পরীমনির কোলজুড়ে আসে রাজ্য। সন্তান জন্মের বছর খানেকের মাথায় ভেঙে গেল রাজ-পরীর সংসার।