• ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ , ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

সাকিব আল হাসানকে ছাড়িয়ে যাবেন পরীমনি

bijoy71news
প্রকাশিত সেপ্টেম্বর ৮, ২০২১

বি৭১নি ডেস্ক ::
বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বর্তমানে আইসিসির ওয়ানডে ও টি-টোয়েন্টি র‌্যাংকিংয়েও অলরাউন্ডার তালিকায় এক নম্বরেই আছেন তিনি। অন্যদিকে শোবিজের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। পর্দার গ্ল্যামারাস নায়িকা হিসেবেও তার খ্যাতি সবখানে।

এই দুই তারকাই নিজেদের অবস্থান থেকে বেশ জনপ্রিয়। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে যার প্রমাণ মেলে। ফেসবুকে বাংলাদেশিদের মধ্যে সবচেয়ে বেশি প্রায় দেড় কোটি ফলোয়ার সাকিব আল হাসানের। তবে এই মুহূর্তে ফলোয়ারের দিক থেকে সাকিব আল হাসানের কাছাকাছি চলে এসেছেন পরীমনি। অর্থাৎ ফেসবুক ফলোয়ারের দিক থেকে সাকিব আল হাসানকেও ছাড়িয়ে যাওয়ার পথে এগুচ্ছেন ঢালিউডের এই নায়িকা।

আজ মঙ্গলবার এই রিপোর্ট লেখা পর্যন্ত ফেসবুক পেজে সাকিব আল হাসানের ফলোয়ার সংখ্যা ১ কোটি ৪৮ লাখ ৯০ হাজার ২০১। অন্যদিকে পরীর ফলোয়ার সংখ্যা ১ কোটি ৪৪ লাখ ১ হাজার ৫৯১ জন।

তার আগে, পরীমনি ফলেয়ার সংখ্যায় ছাড়িয়ে গেছেন বাংলাদেশ ক্রিকেটের আরেক বড় তারকা, মিস্টার ডিপেন্ডেবল খ্যাত মুশফিকুর রহিমকে। এই উইকেট কিপার ব্যাটসম্যানের ফলোয়ার সংখ্যা ১ কোটি ২৯ লাখ ৯৩ হাজার ৭১৯ জন।

এদিকে, ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ, বোট ক্লাব, আটক এবং মাদক মামলাসহ নানা বিষয়ে পরীর ফলোয়ার বেড়েছে কয়েক গুণ। আর গত জুনে তার ফলোয়ার ছিল ১০ মিলিয়ন।