• ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

অলংকারী ইউনিয়ন ওয়েলফেয়ার এন্ড ডেভেলপমেন্ট ট্রাস্টের উদ্যোগে ঈদ ফুডপ্যাক বিতরণ

bijoy71news
প্রকাশিত মে ১১, ২০২১
অলংকারী ইউনিয়ন ওয়েলফেয়ার এন্ড ডেভেলপমেন্ট ট্রাস্টের উদ্যোগে ঈদ ফুডপ্যাক বিতরণ

অলংকারী ইউনিয়ন ওয়েলফেয়ার এন্ড ডেভেলপমেন্ট ট্রাস্টের উদ্যোগে প্রতি বছরই পবিত্র মাহে রামাদ্বান ও ঈদুল ফিতর উপলক্ষে ইউনিয়নের গরিব অসহায়দের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এবারও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ইউনিয়নের ২৫০ টি পরিবারের মধ্যে ঈদ ফুড প্যাক বিতরণ করা হয়েছে।
১১ মে মঙ্গলবার ইউনিয়নের বেতসান্দিতে অলংকারী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সামছুজ্জামান সমছুর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া।
বক্তব্যে তিনি বলেন, অলংকারী ইউনিয়নের যুক্তরাজ্য প্রবাসী সমাজসেবী বিত্তবানদের সহযোগিতায় প্রতিষ্ঠিত অলংকারী ইউনিয়ন ওয়েলফেয়ার এন্ড ডেভেলপমেন্ট ট্রাস্ট আর্তমানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে।
তিনি আরও বলেন, প্রবাসীরা মুক্তিযুদ্ধের সময় বড় ধরনের আর্থিক সহযোগিতার মাধ্যমে স্বাধীনতা অর্জনে গৌরবোজ¦ল ভুমিকা রেখেছিলেন। বর্তমানেও তারা দেশের দরিদ্র মানুষের ভাগ্যের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তারা বৈশ্বিক মহামারি করোনার এ সংকটময় মুহুর্তে তাদের কষ্টার্জিত অর্থের উল্লেখযোগ্য অংশ দান করে মহানুভবতার পরিচয় দিচ্ছেন। প্রবাসী বিত্তবানদের সাহায্য সহযোগিতায় দেশের অসহায় দরিদ্ররা অনেকেই স্বাবলম্বী হয়েছেন এবং হচ্ছেন। তিনি ট্রাস্টের সভাপতি এম এ মল্লিক আহমেদ, সাধারন সম্পাদক মোঃ গিয়াস উদ্দিনসহ সংস্থার সকল ট্রাস্টিদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে ভবিষ্যতে আরও বেশি করে এলাকার উন্নয়নে অবদান রাখার আহবান জানান।
এ কে এম তুহেমের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মোঃ তফজ্জুল আলী মেম্বার, মোঃ সিতার মিয়া, নাজমুল ইসলাম মকবুল, সায়েকুর রহমান মেম্বার। শুভেচ্ছা বক্তব্য রাখেন সমাজকর্মী জাহেদুর রহমান জাহেদ।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন তবারক আলী, সুরমান আলী, আব্দুল কাইয়ুম, ফজলু মিয়া প্রমূখ।
অনুষ্ঠানস্থলে এলাকার গরিব অসহায়দের মধ্যে চাউল, ডাল, তেল, আলু, পিয়াজ, লবন, ময়দা, চিনি, লাচ্ছাসেমাইসহ ঈদ ফুড প্যাক বিতরণ করা হয় এবং ইউনিয়নের বাকী ওয়ার্ডসমুহে গাড়ীযোগে স্বেচ্ছাসেবকদের মাধ্যমে তালিকাভুক্তদের বাড়ী বাড়ী পৌছে দেয়া হয়। প্রেস বিজ্ঞপ্তি