• ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ , ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

নিজের বাবা ও ডা. আব্দুশ শুকুরের কবর জিয়ারত করলেন আ.লীগ নেতা কামাল

bijoy71news
প্রকাশিত ফেব্রুয়ারি ২০, ২০২১

নিজস্ব প্রতিবেদক ::
দীর্ঘ ১৭ বছর পর দেশে ফিরেছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ও দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা যুগ্ম আহ্বায়ক ও সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম কামাল। দেশে ফিরে প্রথমেই তিনি তাঁর বাবা রাশিদ মিয়ার কবর জিয়ারত করেছেন। এরপর শ্রদ্ধার সাথে স্মরণ করেছেন আওয়ামী লীগের প্রয়াত নেতা, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ডাক্তার আব্দুশ শুকুরকে।

শুক্রবার বাদ জুমআ দলীয় নেতাকর্মীদের নিয়ে আব্দুশ শুকুরের কবর জিয়ারত করেন। তিনি মরহুমদ্বয়ের রুহের মাগফেরাত কামনা করেন এবং সকলের নিকট তাদের জন্য দোয়াও চেয়েছেন।
উল্লেখ্য, দীর্ঘ ১৭ বছর পর দেশে ফেরা নজরুল ইসলাম কামালের অনুসারীরা ফের জাগ্রত হয়েছেন। গত বৃহস্পতিবার তিনি যখন বাড়ি ফিরেন তখন তার অনুসারী ও শুভাকাক্সিক্ষরা তাকে ব্যতিক্রমভাবে অভ্যর্থনা জানান। প্রায় সহস্রাধিক মোটরসাইকেল শোভাযাত্রার মাধ্যমে তাঁকে তাঁর পিতৃভূমি সুলতানপুরে নিয়ে আসেন। এ সময় প্রায় পাঁচ সহস্রাধিক নেতাকর্মীর ঢল নামে।

তাঁকে স্বাগত জানাতে নগরীর উপশহরে আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, জেলা আওয়ামী লীগ ও মহানগর আওয়ামী লীগের শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।