• ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ , ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

সুরমা বয়েজ ক্লাবকে জাতীয় স্বীকৃতি দেওয়ার আহ্বান এড. মিসবাহ

bijoy71news
প্রকাশিত ফেব্রুয়ারি ১৩, ২০২১
সুরমা বয়েজ ক্লাবকে জাতীয় স্বীকৃতি দেওয়ার আহ্বান এড. মিসবাহ

দীর্ঘ ৩৬ বছর ধরে সামাজিক কর্মকান্ডে অবদান রাখার জন্য জাতীয় পর্যায়ে সুরমা বয়েজ ক্লাবকে স্বীকৃতি দেওয়ার আহ্বান জানিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, সুরমা বয়েজ ক্লাব দেশ ও সমাজের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। দীর্ঘ বছর ধরে সমাজের অসহায় মানুষদের বিভিন্নভাবে সহযোগিতা করে চলেছে এই সংগঠন। সুরমা বয়েজ ক্লাব প্রতিষ্ঠা বার্ষিকীতে গুণীজনদের প্রতি বছর সংবর্ধনা দিয়ে যাচ্ছে। একটি সামাজিক সংগঠন ৩৬ বছর ধরে সমাজের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে, সিলেটের ইতিহাসে সুরমা বয়েজ ক্লাব স্মরণীয় হয়ে থাকবে। আমি সত্যিই আনন্দিত এমন একটি সামাজিক সংগঠনের সাথে নিজেকে দীর্ঘ দিন যাবত জড়িয়ে রাখতে পেরে। আমি সুরমা বয়েজ ক্লাবের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করছি। নিঃস্বার্থভাবে ক্লাবের সদস্যরা যে কোন দূর্যোগপূর্ণ পরিস্থিতিতে সরকারের পাশে থেকে সহযোগিতা করে যাচ্ছে তারা। তিনি বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বর্তমান সরকার সমৃদ্ধ বাংলাদেশ গড়তে কাজ করছেন। পাশাপাশি মুজিববর্ষ পালন করার জন্য সিলেটের সকল সামাজিক সংগঠনগুলোকে আহ্বান জানান তিনি।
তিনি শুক্রবার (১২ ফেব্রয়ারি) নগরীর শাহী ঈদগাহস্থ একটি চাইনিজ রেস্টুরেন্টের হলরুমে সুরমা বয়েজ ক্লাবের ৩৬ বছর পূর্তি ও ৩৭ বছরে পর্দাপন উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সুরমা বয়েজ ক্লাবের সিনিয়র সদস্য গোপাল বাহাদুরের সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক গোলাম জাকারিয়া চৌধুরী শিপলুর পরিচালনায় প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ১৭নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও সুরমা বয়েজ ক্লাবের সহ সভাপতি দেলোয়ার হোসেন সজিব, স্বাগত বক্তব্য রাখেন সুরমা বয়েজ ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, বক্তব্য রাখেন সিনিয়র সদস্য আব্দুল আহাদ এলিছ, যুগ্ম সম্পাদক রেজওয়ান আহমদ, সদস্য সুমন বাহাদুর, কয়েছ আহমদ দারা প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি