• ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ , ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

নৌকায় ভোট পেতে মাঠে কাজ করছেন সাবেক ছাত্রলীগ নেতা জাকির

bijoy71news
প্রকাশিত অক্টোবর ১৮, ২০২৩
নৌকায় ভোট পেতে মাঠে কাজ করছেন সাবেক ছাত্রলীগ নেতা জাকির

আগামী সংসদ নির্বাচনে (বড়লেখা-জুড়ী) আসনে নৌকা মার্কায় ভোট পেতে কাজ করে যাচ্ছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন।  প্রতিদিনই এই আসনের কোন না কোন এলাকায় তিনি সভা, সমাবেশ ও বেঠকী সভায় যোগ দিচ্ছেন। তবে তিনি কি আগামী সংসদ নির্বাচনে এই আসনে প্রার্থী কিনা তা স্পষ্ট না করলেও তাঁর ধারাবাহিক কার্যক্রমে কিছু একটা ইঙ্গিত বহন করছে। স্থানীয়দের ধারণা আগামী নির্বাচনে প্রার্থী হতেই তিনি আগে থেকে মাঠে কাজ শুরু করেছেন।

তিনি সপ্তাহের বেশিরভাগ সময়ই এখন জুড়ীতে অবস্থান করছেন। তাঁর কর্মী বাহিনী নিয়ে গোয়ালবাড়ি, সাগরনাল, পূর্ব জুড়ী, পশ্চিম জুড়ীসহ বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন গ্রামের প্রত্যন্ত অঞ্চলে কাজ করছেন। এছাড়া তিনি এলাকার বিয়ে সাদী, সামাজিক অনুষ্ঠানে ও যোগ দিচ্ছেন।

নিরাপদ ও স্মার্ট বড়লেখা-জুড়ী বিনির্মাণে তিনি উপজেলার আওয়ামী লীগ, যুবলীগ ও তাঁর অনুসারী ছাত্রলীগের কর্মী বাহিনী নিয়ে কাজ শুরু করেছেন। সদা হাসোজ্জল এই তরুন নেতা মাঠে কাজের ক্ষেত্রে সাধারণ মানুষের সহযোগিতা পাচ্ছেন বলে জানা গেছে।

এস এম জাকির হোসাইন সিলেটভিউকে জানান, নিজ এলাকা বড়লেখা-জুড়ী আসন। এই আসনের সুখ দুঃখের সাথে আমার অন্যরকম অনুভূতি কাজ করে। ছাত্রলীগের পদে থাকাকালীন সাধ্যমতো এলাকার উন্নয়নে কাজ করেছি। এসময় এলাকার মানুষের অনেক ভালোবাসা পেয়েছি। সেই ভালোবাসাকে নিয়ে ভবিষ্যতে এলাকার উন্নয়নে কাজ করে যেতে চাই।

আগামী নির্বাচনে এই আসনে প্রার্থী হবেন কিনা এই প্রশ্নের জবাবে তিনি বলেন, দল যদি মূল্যায়ন করে এবং আগামী নির্বাচনে মনোনয়ন দেয় তাহলে প্রার্থী হতে আমার অমত নেই। তবে মনোনয়ন না পেলেও আমি সব সময় দলের পক্ষে ও জনগনের উন্নয়নে কাজ করে যাবো।