• ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

রাজনগরে জাল ভোটের ভিডিও ভাইরাল, দুই প্রিসাই‌ডিং কর্মকর্তা গ্রেফতার

bijoy71news
প্রকাশিত মে ২৩, ২০২৪
রাজনগরে জাল ভোটের ভিডিও ভাইরাল, দুই প্রিসাই‌ডিং কর্মকর্তা গ্রেফতার

রাজনগরে ভোট কারচুপি ও বিভিন্ন অনিয়মের অভিযোগে প্রিসাইডিং কর্মকর্তা ও সহকারী প্রিসাইডিং কর্মকর্তাকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৩ মে) রাজনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার সুপ্রভাত চাকমার দায়ের করা মামলায় তাঁদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় মামলার অন্য দুই আসামী পোলিং এজেন্ট জাকির আহমদ ও আছমা বেগম পলাতক রয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- পঞ্চানন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা ও কদমহাটা সোনালী ব্যাংকের সিনিয়র কর্মকর্তা আকাশ দাশ (৩২) ও সহকারী প্রিসাইডিং কর্মকর্তা মো. জাকির হোসেন (৩০)।

জানা যায়, গতক মঙ্গলবার (২১ মে) উপজেলা পরিষদ নির্বাচনের দিন জেলার রাজনগর উপজেলার ৭নং কামারচাক ইউনিয়নের পঞ্চনন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোটের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। নির্বাচনী দায়িত্ব পালনে অবহেলার অভিযোগে এই মামলা দায়ের করেন ইউএনও।

রাজনগর থানার অফিসার ইনচার্জ আব্দুছ ছালেক জানান, উপজেলা নির্বাহী অফিসার সুপ্রভাত চাকমা বাদী হয়ে নির্বাচনী দায়িত্ব পালনে অবহেলার অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।