• ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

চাঞ্চল্যকর ছোবহান হত্যার ৫ আসামি গ্রেফতার

bijoy71news
প্রকাশিত মার্চ ৩১, ২০২৪
চাঞ্চল্যকর ছোবহান হত্যার ৫ আসামি গ্রেফতার

হবিগঞ্জে চাঞ্চল্যকর ছোবহান হত্যা মামলার ৫ আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব।

শনিবার ( ৩০ মার্চ) র‌্যাব-৯ এর গণমাধ্যম শাখা জানায়, শুক্রবার (২৯ মার্চ) শায়েস্তাগঞ্জ থানা এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ছোবহান হত্যা মামলার ৫ আসামিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে হবিগঞ্জ সদর উপজেলার বামকান্দি গ্রামের মৃত আইন উল্লাহর ছেলে আব্দুল জলিল (৪০), মৃত ওযাব উল্লার ছেলে স্বপন মিয়া (২৭), আবিদ উল্লার ছেলে মুরশেদ মিয়া (৩২), আনছব আলীর ছেলে আতাউর মিয়া (২২) ও আব্দুর রহমানের ছেলে আব্দুল হাই।

জানা যায়, গত ৭ মার্চ রাতে উত্তর বামকান্দি বাজারে আসামিয়ার রফিক মিয়া নামক এক ব্যক্তিকে মারধর কওে মারাত্মক আহত করে। এমন খবর পেয়ে তাকে বাঁচাতে আব্দুস ছোবহান বাজারের উদ্দেশ্যে রওয়ানা হলে তারা পথিমধ্যে আসামিরা তার উপর হামলা চালায়। তাকে গুরুতর আহত অবস্থায় রাস্তায় ফেলে তারা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

আশাপাশের লোকজন ছোবহানকে মারাত্মক আহত অবস্থায় উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় ১০ মার্চ ছোবহানের মামা বাদী হয়ে ৪৫ জনের নাম উল্লেখ করে এবং আরও ৪০/৪৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে হবিগঞ্জ সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন (নং ৭/৪৭) ।

আসামিদের হবিগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত করেছে র‌্যাবের গণমাধ্যম শাখা।