• ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ , ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

আওয়ামী লীগ ঐক্যবদ্ধ, নাহিদ সমর্থকদের স্বস্তি

bijoy71news
প্রকাশিত ডিসেম্বর ১৯, ২০১৮

বিয়ানীবাজার প্রতিনিধি ::

সিলেট-৬ আসনে আওয়ামী লীগ মনোনীত মহাজোটের প্রার্থী শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপির হ্যাটট্রিক বিজয়ের লক্ষ্যে সব মতানৈক্য ভুলে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়েছেন। এতে নির্বাচনের মাঠে নাহিদ শিবিরে স্বস্তি ফিরেছে। এখন নেতাকর্মীরা পরিকল্পিতভাবে সরকারের স্থানীয় ও জাতীয় পর্যায়ের উন্নয়ন কর্মকা-ের বার্তা ভোটারদের ঘরে ঘরে পৌঁছানোর কাজ করছেন।

ভোট দিয়ে নুরুল ইসলাম নাহিদকে পুনরায় এমপি বানালে নতুন সরকারে তিনি মন্ত্রী হবেন এ বিষয়টি আওয়ামী লীগের প্রচারে গুরুত্ব দিচ্ছে। তাছাড়া ধানের শীষের প্রার্থী যে জনগণের কাছে অপরিচিত মুখ, সে বিষয়টিও ভোটারদের সামনে তুলে ধরছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান খান বলেন, ২০০৮ সালের নির্বাচনে পৌনে এক লাখ ভোটের ব্যবধানে নুরুল ইসলাম নাহিদ এমপি হয়েছিলেন। দুই উপজেলায় স্কুল ও কলেজ সরকারিকরণ, কলেজগুলোয় অনার্স ও মাস্টার্স কোর্স চালু এবং যোগাযোগব্যবস্থার আমূল পারিবর্তন করায় এবার তার চেয়েও অধিক ভোটে নৌকার বিজয় হবে।

গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ বলেন, নুরুল ইসলাম নাহিদ সফল শিক্ষামন্ত্রী হিসেবে দেশে-বিদেশে আমাদের ভাবমূর্তি উজ্জ্বল করেছেন। এ জন্য সাধারণ মানুষ নৌকায় ভোট দিতে প্রতিশ্রুতিবদ্ধ।

এদিকে গতকাল দুপুরে বিয়ানীবাজার পৌর আওয়ামী লীগের উদ্যোগে স্থানীয় ইউছুফ কমপ্লেক্সে এক কর্মিসভা অনুষ্ঠিত হয়। সভায় মহাজোটভুক্ত সব দল, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীরা অংশ নেন। এর মাধ্যমে মূলত সিলেট-৬ আসনে মহাজোট যে ঐক্যবদ্ধ, সেই বিশেষ বার্তা পৌঁছানো হয়।

কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে প্রার্থী নুরুল ইসলাম নাহিদ বলেন, জনগণের ভোটে আমি এমপি-মন্ত্রী হয়েছি, এ কথাটি সর্বদা আমার মনে পড়ে। এ জন্য শত ব্যস্ত হলেও প্রতিমাসে একবার আপনাদের পাশে ছুটে আসি। সুখ-দুঃখ, আনন্দ-বেদনা ভাগাভাগি করে চলি। তিনি বলেন, আমার সবচেয়ে বড় পরিচয় আমি একজন রাজনৈতিক কর্মী। তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দলমত নির্বিশেষে সবার কাছে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন।

বিয়ানীবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী সামছুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এবাদ আহমদের পরিচালনায় কর্মিসভায় বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. নাসির উদ্দিন খান, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী আব্দুল হাছিব মনিয়া, সাধারণ সম্পাদক আতাউর রহমান খান প্রমুখ।