• ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ , ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় অটোরিক্সা চালক নিহত, আহত ৩

bijoy71news
প্রকাশিত অক্টোবর ২১, ২০১৮

জৈন্তাপুর প্রতিনিধি : সিলেট তামাবিল মহাসড়কের জৈন্তাপুর উপজেলার সারীঘাট এলাকায় সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত এবং ৩ জন আহত হয়েছেন। রোববার দুপুর আড়াইটার দিকে এই দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানান, সিলেট থেকে জাফলংগামী সিএনজি অটোরিক্সার (সিলেট-থ-১১-২৭০৭) সাথে তামাবিল থেকে সিলেটগামী ট্রাকের (চুয়াডাঙ্গা-ট-১১-০৬২১) মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ট্রাকটি অটোরিক্সাটিকে সজোরে আঘাত করে অটোরিক্সাসহ রাস্তার পাশের খাদে পড়ে যায়। এসময় অটোরিক্সার চালক সাইদুল (২৮) ঘটনাস্থলেই নিহত হন এবং অটোরিক্সায় থাকা অপর ৩ জন যাত্রী আহত হন।

আহতরা হল কুমিল্লা জেলার লাডুচো থানার ব্রাহ্মণপাড়া গ্রামের জাকির হোসেনের স্ত্রী নিলুফা (৩৫), জাকির হোসেনের মেয়ে উম্মে হানি (২০), আমিরুল ইসলামের মেয়ে হাফসা (১০)।

ঘটনার পরপর এলাকাবাসী আহতদেরকে উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ বিষয়ে জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. ময়নুল জাকির বলেন, ঘটনার খরব পেয়ে দ্রুত ঘটনাস্থলে থানা পুলিশ, ফায়ার সার্ভিস পৌঁছে দুর্ঘটনায় পতিত ট্রাকের নিচ হতে অটোরিক্সা চালকের লাশ উদ্ধার করে। এসময় দুর্ঘটনায় গুরুতর আহতদের উদ্ধার করে জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়।

বি৭১নি/জেএ/বিনি