• ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ , ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

ল্যাপটপ ও কাগজপত্র হারিয়েছে, সন্ধানদাতাকে পুরষ্কৃত করা হবে

bijoy71news
প্রকাশিত ফেব্রুয়ারি ১৫, ২০২১
ল্যাপটপ ও কাগজপত্র হারিয়েছে, সন্ধানদাতাকে পুরষ্কৃত করা হবে

সিলেটের নগরীর কুদরত উল্লাহ জামে মসজিদ থেকে এক যুবকের ল্যাপটপ ও জরুরী কাগজপত্র হারিয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল ১৪ ফেব্রুয়ারি রোববার জোহরের নামাজের সময়। এ ব্যাপারে ল্যাপটপের মালিক সিলেট জেলার ফেঞ্চুগঞ্জ উপজেলার ফরিদপুর গ্রামের আফতাব উদ্দিনের ছেলে ফয়সল আহমদ বাদী হয়ে কোতোয়ালী মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। যার নং- ১৩৮৩, তাং- ১৪/০২/২০২১ইং।
সাধারণ ডায়েরী সূত্রে জানা যায়, ফয়সল আহমদ রোববার জোহরের নামাজের জন্য কুদরত উল্লাহ জামে মসজিদে ব্যাগ সহ প্রবেশ করেন। ব্যাগ রেখে জামাতের সাথে যথারীতি জোহরের নামাজ আদায় করে দেখতে পান যেখানে ব্যাগ রেখে ছিলেন সেখানে তার ব্যাগটি নেই। উক্ত ব্যাগে তার ব্যবহৃত লেনভো ল্যাপটপ, তা নিজ নামীয় এস.এস.সি পরীক্ষার মূল সনদপত্র, মার্কসিট যার রোল নং- ১০১৭০৯, শিক্ষা বর্ষ- ২০০৭, শিক্ষা বোর্ড- সিলেট, এইচ.এস.সি পরীক্ষার মূল সনদপত্র, মার্কসিট যার রোল নং- ১০২০২৮, শিক্ষা বর্ষ- ২০০৯, শিক্ষা বোর্ড- সিলেট, ডিগ্রি পরীক্ষার প্রভেশনাল সনদপত্র, মার্কসিট, রেজিস্ট্রেশন কার্ড, ট্রান্সক্রিপ্ট যার রোল নং ২৪৩৭২২০, রেজিঃ ৯২৫৮৪৬৮, শিক্ষাবর্ষ ২০০৯-২০১০ ও মাস্টার্স এর প্রভেশনাল সনদপত্র, মার্কসিট, রেজিস্ট্রেশন কার্ড ও ট্রান্সক্রিপ্ট যার রোল নং- ৪০৪০৫৬৮, রেজিঃ নং- ১৩৩১৯৮০৮১৫৬, শিক্ষাবর্ষ ২০১৩-২০১৪, জাতীয় বিশ^বিদ্যালয় গাজীপুর। এছাড়াও ফয়সল আহমদের নামীয় বাংলাদেশী পাসপোর্ট, যার নং- বিডাব্লিও০৫৮৭২০১ ও লন্ডন যাওয়ার কিছু প্রয়োজনী কাগজপত্র ছিল, যা হারিয়েছে।
উক্ত ল্যাপটপ ও কাগজপত্র সহ ব্যাগটি হারিয়ে যাওয়ার পর অনেক খোঁজখুজি করার পরও কোথাও খোঁজে না পেয়ে এসএমপি’র কোতোয়ালী মডেল থানায় সাধারণ ডায়েরী করেন ফয়সল আহমদ।
হারিয়ে যাওয়া ল্যাপটপ ও কাগজপত্র যদি কোন হৃদয়বান ব্যক্তি পেয়ে থাকেন তাহলে ০১৭১৫ ৭৪৫৪৪৮ নাম্বার যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন ফয়সল আহমদ। তিনি সন্ধানদাতাকে পুরস্কৃত করবেন বলে জানান।প্রেস বিজ্ঞপ্তি