• ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সিলেটে নায্যমূল্যে পণ্য বিক্রি করবে চেম্বার অব কমার্স

bijoy71news
প্রকাশিত মার্চ ১২, ২০২৪
সিলেটে নায্যমূল্যে পণ্য বিক্রি করবে চেম্বার অব কমার্স

সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি নগরীতে ন্যায্যমূল্যে নিত্যপণ্যের দোকান চালু করার সিদ্ধান্ত নিয়েছে।

চেম্বারের উদ্যোগে এবং জেলা প্রশাসন ও সিলেট সিটি কর্পোরেশন, সিলেট এর সার্বিক সহযোগিতায় নগরের আলীয়া মাদ্রাসা মাঠে রমজান মাস উপলক্ষ্যে এ দোকান চালু হবে।

সোমবার (১১ মার্চ) সিলেট চেম্বার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনের সিলেট চেম্বার সভাপতি তাহমিন আহমদ সিলেটের আলীয়া মাদ্রাসা মাঠে রমজান মাস জুড়ে ন্যায্য মূল্যের দোকান চালুর লক্ষ্যে সিলেট চেম্বারকে সহযোগিতার জন্য সিলেটের জেলা প্রশাসক ও সিটি কর্পোরেশনের মেয়র মহোদয়কে ধন্যবাদ জানান।

তিসি বলেন, বিশ্বব্যাপী দ্রব্যমূল্যের উর্ধগতির দরুন আমাদের দেশের বাজারেও এর প্রভাব পরেছে, কিন্তু আমাদের নিজেদের উৎপাদিত পণ্য যাতে সাধারণ মানুষ ন্যায্যমূল্যে পায় সেজন্য রমজান মাসে আমরা ন্যায্য মূল্যের দোকান চালু করতে যাচ্ছি। মঙ্গলবার দূপুর ১২ টায় ন্যায্য মূল্যের দোকান উদ্ধোধন করা হবে। এই ন্যায্য মূল্যের দোকান হতে সিলেটের জনসাধারণ তাদের নিত্য প্রয়োজনীয় পণ্যসামগ্রী সরকার নির্ধারিত মূল্যে ক্রয় করতে পারবে।

তিনি রমজানের পবিত্রতা রক্ষায় ও এই উদ্যেগকে সফল করতে সকলের সহযোগিতা কামনা করেন। এই কার্যক্রমকে আরোও গতিশীল করার লক্ষ্যে ব্যবসায়ীদের এগিয়ে আসতে আহবান জানান।

তিনি ব্যবসায়ীদের ব্যবসা প্রতিষ্ঠানের সামনে ফুটপাতের উপর অবৈধ ভ্রাম্যমান দোকান বাসানো থেকে বিরত থাকতে আহবান জানান। সিলেটকে একটা মডেল নগরি ও ফুটপাত দখলমুক্ত নগরি গড়ার লক্ষ্যে একসাথে কাজ করার আহবান জানান। তিনি ফুটপাত দখলমুক্ত করতে প্রশাসন ও সিলেট সিটি কর্পোরেশনের যে কোন উদ্যোগে সিলেট চেম্বার সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সিলেট চেম্বারের সিনিয়র সহ সভাপতি মোঃ এমদাদ হোসেন, সহ সভাপতি এহতেশামুল হক চৌধুরী, পরিচালক মোঃ রিমাদ আহমদ রুবেল, মোঃ মাহবুবুল হাফিজ চৌধুরী (মুসফিক), সিলেট চেম্বারের সচিব মোঃ গোলাম আক্তার ফারুক প্রমুখ।