• ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ময়লার স্তুুপে আগুন, রক্ষা পেল ওসমানী হাসপাতাল

bijoy71news
প্রকাশিত মার্চ ৩, ২০২৪
ময়লার স্তুুপে আগুন, রক্ষা পেল ওসমানী হাসপাতাল

পু‌লি‌শের সাহ‌সিকতায় সিলেট ওসমানী মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতাল বড় ধর‌ণের অ‌গ্নিকান্ড থে‌কে রক্ষা পে‌য়ে‌ছে।

শনিবার (২ মার্চ) দুপুর ২টার দিকে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ২নং গেইটের ১০তলা ভবনের নীচে জেনারেটর কক্ষের পাশে ময়লার স্তূপে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এসময় লোকজন আগুন আগুন বলে চিৎকার চেচাঁমেচি শুরু করলে ছুটে আসেন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের দায়িত্বরত ও সিলেট জেলা পুলিশের সদস্য জনি চৌধুরী। পরে বালতি দিয়ে পানি ঢেলে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসেন।

প্রতেক্ষদর্শীরা জানান, হঠাৎ করে আগুন দেখে লোকজন চিৎকার শুরু করলে পাশের একটি চায়ের দোকানে বসে থাকা পুলিশ সদস্য জনি চৌধুরী ছুটে আসেন এবং তিনি বালতি দিয়ে পানি ঢেলে আগুন নেভান। যদি তাৎক্ষণিক তিনি না আসতেন তাহলে অনেক বড় ধরণের দুর্ঘটনা ঘটে পারতো। কারণ পাশেই ছিলো জেনারেটর রুম।

এবিষয়ে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের দায়িত্বরত ও সিলেট জেলা পুলিশের সদস্য জনি চৌধুরী বলেন, পাশের একটি টং দোকানে বসে চা খাচ্ছিলাম। আগুন লেগেছে বলে লোকজন চিৎকার করে শুরু করলে তাৎক্ষণিক বালতি দিয়ে পানি ঢেলে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসি।

এব্যাপারে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা.মাহবুবুর রহমান ভূঁইয়া বলেন, অগ্নিকান্ডের বিষয়টি রহস্যজনক মনে হচ্ছে। আমরা ইতোমধ্যে তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি ঘটন করেছি।